,

সিয়াম-নুসরাতদের সঙ্গে আসতে চাইছে জয়ার ‘বিউটি সার্কাস’

সময় ডেস্ক : আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘অপারেশন সুন্দরবন’। ছবিটির পরিচালক দিপংকর দীপন অফিসিয়ালি জানিয়েছেন বিষয়টি। প্রচার-প্রচারণাও শুরু হয়েছে। তবে শোকের মাস আগস্ট হওয়ায় প্রচারণা আপাতত স্থগিত বলেও জানিয়েছেন তিনি।
এদিকে একই দিনে মুক্তির খবর মিলল জয়া আহসান অভিনীত সরকারি অনুদানের ছবি ‘বিউটি সার্কাস’ এর। যদিও ছবিটির মুক্তির তারিখ চূড়ান্ত তারিখ কিছুই জানাননি এর নির্মাতা মাহমুদ দিদার। তবে খোঁজ নিয়ে জানা গেছে, আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘বিউটি সার্কাস’। এরই মধ্যে সকল প্রস্তুতি সেরে ফেলেছে ছবিটির সহ-প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম। বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতিতে ১৩ সেপ্টেম্বর মুক্তির জন্য আবেদনও করেছে। তবে ইমপ্রেস টেলিফিল্মস থেকে আপাত মুক্তির তারিক আনুষ্ঠানিক বক্তব্য আপাতত দেওয়া যাচ্ছে না। জয়া আহসানের পোস্টার প্রকাশের মধ্য দিয়ে এই তারিখ জানানো হবে। বাংলাদেশের আবহমান সংস্কৃতির অবিচ্ছেদ্য অংশ সার্কাস শিল্পকে ঘিরে এক নারীর রোমাঞ্চকর লড়াইয়ের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘বিউটি সার্কাস’। জয়া ছাড়াও বিভিন্ন চরিত্রে এতে অভিনয় করেছেন ফেরদৌস আহমেদ, তৌকীর আহমেদ ও এবিএম সুমনকে। এতে আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, গাজী রাকায়েত, মনিসা অর্চি প্রমুখ।। অন্যদিকে তারকাবহুল চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’। চলচ্চিত্রের অর্থায়নে রয়েছে র‌্যাব ওয়েলফেয়ার কোঅপারেটিভ সোসাইটি লিমিটেড।
সুন্দরবনে র‌্যাবের ‘রোমাঞ্চকর অভিযান’ জনসাধারণের সামনে তুলে ধরার জন্য নির্মিত হয়েছে অপারেশন সুন্দরবন। রিয়াজ, সিয়াম আহমেদ, তাসকিন রহমান, জিয়াউল রোশান, রাইসুল ইসলাম আসাদ ও নুসরাত ফারিয়াসহ একঝাঁক তারকায় সমৃদ্ধ সিনেমাটি।


     এই বিভাগের আরো খবর